| |
               

মূল পাতা সারাদেশ জেলা চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে খুন 


চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে খুন 


মফস্বল ডেস্ক     26 June, 2023     11:28 AM    


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় হত্যা মামলার আসামি এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা।

সোমবার (২৬ জুন) শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। রোববার (২৫ জুন) রাত সাড়ে ৭টায় উপজেলার টুনটুনি পাড়ার শ্বশুরবাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি নয়ালাভাঙা ইউনিয়নের মিরাটুলি বাবুপুর গ্রামের চাঁন মণ্ডলের ছেলে দুরুল হোদা। তিনি একই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য ও ইউপি সদস্য আলম হত্যা মামলার ১২ নম্বর আসামি।

পুলিশ ও স্থানীয় সূত্র থেকে জানা গেছে, দুরুল হোদা একটি হত্যা মামলায় কিছু দিন আগে আদালত থেকে জামিন পান। পরে নিজের বাড়িতে না ওঠে শ্বশুরবাড়িতে আশ্রয় নেন। সেখানে রোববার রাতে সন্ত্রাসীরা বাড়ি ঘেরাও করে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। এ সময় স্থানীয়রা উদ্ধার করে তাকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালের জরুরি বিভাগের ডা. মো. আব্দুস সামাদ জানান, রোববার রাতে হোদাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার দুই পা ও দুই হাতে দেশীয় অস্ত্রের আঘাত ছিল। উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে রাস্তায় তিনি মারা গেছেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ জানান, রোববার রাতে সন্ত্রাসীরা তাকে কুপিয়ে খুন করেছে। হোদা একটি হত্যা মামলায় জামিনে ছিল।

উল্লেখ্য, গত ১৩ এপ্রিল ভিজিএফের চাল বিতরণ শেষে মোটরসাইকেলে বাড়ি ফিরছিল নয়ালাভাঙা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড সদস্য আলম হোসেন। এ সময় সন্ত্রাসীরা ককটেল ফাটিয়ে গতিরোধ করে তাকে কুপিয়ে খুন করে। এ ঘটনায় নিহতের ভাই একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় ১২ নম্বর আসামি ছিল হোদা।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ